প্রচ্ছদ সারাদেশ খালেদা জিয়া করোনা আক্রান্ত! কিছু জানে না পরিবার ও দল

খালেদা জিয়া করোনা আক্রান্ত! কিছু জানে না পরিবার ও দল

by Good News

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। আজ স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। তবে তার করোনাআক্রান্তের বিষয়ে জানে না BNP দল এবং পরিবার কিছু জানে না বলে দাবি উঠেছে।

জানা যায়, এর আগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনাভাইরাস পরীক্ষার নমুনা নেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যমে প্রচার হলেও তা সম্পূর্ণ রুপে অস্বীকার করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও তার ভাগ্নে ডা. মামুন।

গতকাল শনিবার (১০) এপ্রিল বিকাল ৩টার সময় ল্যাবএইডের টেকনোলজিস্ট মোঃসবুজ তার বাসায় প্রবেশ করেন। এর কিছুক্ষণ পর খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুনও বাসার ভেহরে ডুকেন। এ সময় তার ভাগ্নের উপস্থিতিতে বেগম খালেদা জিয়ার করোনা পরীক্ষার উদ্দেশ্যে নমুনা সংগ্রহ এবং ডায়াবেটিস পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হয় বলে প্রচারিত হয়েছিলো।

বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও তার ভাগ্নে ডা. মামুন সংবাদ মাধ্যমকে জানান, এই ঘটনার কোনো সত্যতা নেই। তিনি দাবী করেন আমিই তার রেগুলার চেকআপ করি। রেগুলার চেকাপের অংশ হিসেবে ব্লাডও টেস্ট করতে হয় আমাজে। এটার জন্য তার ব্লাড নিতেই টেকনেশিয়ান নিয়ে ফিরোজায় গিয়েছিলাম। এটা কোনো করোনা পরীক্ষার অংশ না। খালেদা জিয়ার করোনা পরীক্ষার খবর নিতান্তই বিভ্রান্তিমূলক ও গুজব বলে দাবী করেন তিনি।

এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, এটি চেয়ারপারসনের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা। করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়নি।

সূত্রঃ ইত্তেফাক

আপনার পছন্দের আরও

Leave a Comment

error: Content is protected !!