প্রচ্ছদ সারাদেশ মসজিদের বারান্দায় ৬ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, ইমাম আটক

মসজিদের বারান্দায় ৬ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, ইমাম আটক

by Good News
আটক মসজিদের ইমাম ইমরান হোসেন

অনলাইন ডেস্কঃ কেশবপুরে ০৬ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা কালে মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ, গতকাল সোমবার সন্ধ্যার দিকে মসজিদের ইমাম ইমরান মসজিদের বারান্দায় আরবি পড়া শেষে ছয় বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করেন। এই নেক্কার জনক ঘটনায় ঐ শিশুর বাবা বাদী হয়ে থানায় অভিযুক্ত ইমামের বিরুদ্ধে মামলা করেছেন। আজ মঙ্গলবার সকালে অভিযুক্ত ইমামকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া শিশুটির জবানবন্দী নেওয়ার জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মধ্যকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথের মসজিদে পৌরসভার ভবানীপুর এলাকার মোঃ খোরশেদ আলীর ছেলে ইমরান হোসেন (২৪ অভিযুক্ত ইমাম) প্রায় ৪ বছর যাবৎ ইমামতি করেন ও ছোট বাচ্চা শিশুদের আরবি পড়াতো।

ঘটনার দিন সোমবার সন্ধ্যায় তিনি মসজিদের বারান্দায় আরবি পড়ানো শেষে অন্যান্য বাচ্চাদের ছুটি দিয়ে ঐ শিশুকে (৬) থাকতে বলেন। এরপরে তাকে একা পেয়ে ঐ ইমাম তার ভেতরের পশুকে জাগিয়ে তুলে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এরপর ঐ শিশুটি তার বাড়িতে গিয়ে মাকে ঘটনা জানানোর পর সেই এলাকার গ্রামবাসী  ইমাম ইমরানকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। শিশুটির পিতা ঘটনা উল্লেখ করে  ওই ইমামের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

এই ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন সংবাদমাধ্যমকে বলেন, অভিযুক্ত আটক (ইমাম) ইমরান হোসেনকে আজ মঙ্গলবার সকালে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য দিকে শিশুটির জবানবন্দি নিতে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। (প্রতিবেদকঃ দিপু)

সারাদেশ থেকে আরও পড়ুনঃ

আপনার পছন্দের আরও

Leave a Comment

error: Content is protected !!