প্রচ্ছদ সারাদেশ ১ লাখ ৭ হাজার ৭০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক

১ লাখ ৭ হাজার ৭০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক

by Good News

অনলাইন ডেস্কঃ প্রাইভেট যোগ ইয়াবা পাচার  কালে ১ লাখ ৭ হাজার ৭০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব, ঘটনাটি ঘটেছে ফেনীর সদর উপজেলার রামপুরে। গত সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার রামপুর এলাকায় ঐ প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ সেনাবাহিনীর চাকরিচ্যুত “সৈনিক মো:ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল, তার স্ত্রী ববি আক্তার, ও মো:কায়েসকে আটক করেছে র‌্যাব।  সেনাবাহিনীর চাকরিচ্যুত ঐ সৈনিক মো: ওবায়দুর রহমানের পরনে থাকা সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির নামের একটি পোশাক ও ব্যবহত প্রাইভেটকারটি।

গ্রেফতারকৃত মো: ওবায়দুর রহমান ওরফে (সাবু মন্ডল) গাইবান্ধার গবিন্দগঞ্জ থানার জেলপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে, মো: ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডলের স্ত্রী ববি আক্তার , অন্যজন মো:কায়েস কক্সবাজার জেলার নোমানিয়াচড়া এলাকার হোসেন আহম্মেদের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এর ভারপ্রাপ্ত অধিনায়ক/সহকারী পুলিশ সুপার মো: জুনায়েদ জাহেদী সংবাদমাধ্যমকে জানান, মাদকদ্রব্য নিয়ে একটি প্রাইভেটকার চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে এমন সংবাদের উপর ভিত্তি করে ফেনীর রামপুর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চলায় র‌্যাবের সদস্যরা। এমন সময় সন্দেহজনক প্রাইভেট কারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে আরও দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো। পরে র‌্যাব সদস্যরা তাদের পিছনে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জানায়, প্রাইভেটকারটি তল্লাশি চালানো এক পর্যায়ে গাড়ি থেকে লুকিয়ে রাখা ১ লাখ ৭ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে সেগুলো তারা বিষেশ কায়দায় লুকিয়ে রেখেছিলো। এসময় মাদক ব্যবসায়ী মো:ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল সহযোগী মো. কায়েসও  তার স্ত্রী ববি আক্তারকে আটক করে র‌্যাব। জব্দ করা হয় মাদকসহ তাদের বহনের কাজে ব্যবহৃত ঐ প্রাইভেট কারটি। র্যাব জানায় উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায়  ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকারও বেশী।

আটককৃত মো:ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, তিনি এক সময় সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরি করতেন। পরে তাকে চাকরিচ্যুত করা হয়েছিলো। ইয়াবা নিয়ে তাকে যখন গ্রেফতার করা হয়, তখন  তার পরনে সেনাবাহিনীর ক্যাপ্টেন নাসির নামের একটি ড্রেস ছিলো।

র‌্যার আরো জানিয়েছে, আটককৃত ঐ মাদকব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট চট্টগ্রাম থেকে সংগ্রহ করে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকয় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। আটককৃত আসামীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সূত্রঃ মানব জমিন/ প্রতিবেদক:রাজেশ

সারাদেশ থেকে আরও পড়ুনঃ

আপনার পছন্দের আরও

Leave a Comment

error: Content is protected !!